বিনোদন ডেস্ক- মিউজিক্যাল অ্যাসোসিয়েশন অফ কুষ্টিয়ার আয়োজনে কুষ্টিয়ার শিল্পকলায় আজ অনুষ্ঠিত হলকুষ্টিয়া মিউজিক ফেস্ট ২০২৩। শিল্প সংস্কৃতির রাজধানী খ্যাত কুষ্টিয়ায়,মানুষকে সুস্থ ধারার বিনোদন দিতে বিএমএকে (ব্যান্ড মেম্বারস এসোসিয়েশন অফ কুষ্টিয়া) এই মিউজিক ফেস্টের আয়োজন করে।উক্ত মিউজিক ফেস্টে স্পন্সর করে কুষ্টিয়ার স্বনামধন্য চিকিৎসা সেবা প্রতিষ্ঠান সনো ডায়াগনস্টিক সেন্টার, বিল্ডার্স প্রতিষ্ঠান সৃজন প্রোপার্টিজ লিমিটেড এবং শাপলা  ডায়াগনস্টিক সেন্টার। উক্ত মিউজিক ফেস্টে কুষ্টিয়ার বিভিন্ন ব্যান্ড অংশ গ্রহন করে। শুরুতেই গান নিয়ে আসেন কুষ্টিয়া শহরের আধুনিক গানের শিল্পী শাহীন,তিনি দেশের খ্যাতনামা ব্যান্ড সোলস এর মন শুধু মন ছুয়েছে গান দিয়ে দর্শকদের মন ছুয়ে দেন।
আধুনিক গানের তালে তালে মাতিয়ে তোলেন মঞ্চে উপবিষ্ট হাজারো দর্শকদের। এরপর একে একে আসেন মামুন,ফারিয়া। রোমেল মঞ্চ মাতান জেমস এর পাগলা হাওয়া দিয়ে, নির্জনা,আরিফ আসেন আয়ুব বাচ্চুর বিখ্যাত গান তিন পুরুষ নিয়ে।এরপর তানিয়া ফোক গান পাগল ছাড়া দুনিয়া চলে না দিয়ে দর্শকদের সুরের মুর্ছনায় মাতিয়ে তোলেন।এছাড়াও আয়াত আলী, মামুন প্রমুখরা বিভিন্ন ব্যান্ডের জনপ্রিয় গান গেয়ে দর্শকদের মন জয় করে নেন।
কুষ্টিয়ার সুশীল সমাজ এবং তরুণ প্রজন্মরা  সন্ধ্যা থেকেই দল বেধে ভিড় জমাতে থাকেন শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে। এছাড়াও  স্টেজ মাতিয়ে তোলেন সপ্নবাজ ব্যান্ড ।তারপর স্টেজে আসে ব্যান্ড ইনএকটিভ।  এরপর ব্যান্ড ভাইপারস,রক বাংলা, ব্যান্ড চন্দ্র,হিডেন ব্যান্ড,ব্যান্ড শিঞ্জন, প্রোজেক্ট এনএস রোড,ভাইপার,ক্রস রোড, আইএসবিরা ব্যান্ডের তালে তালে মাতিয়ে তোলেন শ্রোতাদের।
ব্যান্ডের প্রতি ভালোবাসা জন্মজন্মান্তরের উল্লেখ করে মিউজিক ফেস্টে আসা একদল তরুণ  বলেন অনেক ভালো লাগছে এমন একটি সুন্দর আয়োজনে আসতে পেরে। তারা আরো আক্ষেপ করে বলেন , শুধু মিউজিক ফেস্টে সীমাবদ্ধ না থেকে সংস্কৃতির এই রাজধানী থেকে আরো ব্যান্ড উঠে আসুক এবং আমাদের শিল্পের এই চর্চাকে আন্তর্জাতিক পরিমন্ডলে পরিচিত করে তুলুক এই আমাদের প্রত্যাশা।
আয়োজকরা বলেন, ব্যান্ড মিউজিক এই দেশের তরুণদের রক্তে মিশে আছে। চর্চা আর মননশীলতা থাকলে আমাদের দেশীয় ব্যান্ড একদিন বিশ্ব পরিমন্ডলে আরো পরিব্যাপ্ত হবে বলে তারা আশাবাদ ব্যাক্ত করেন এবং এই আয়োজন সফল করার জন্য পৃষ্ঠপোষক,দর্শক-শ্রোতাসহ ব্যান্ড মেম্বারসদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে