মোহাম্মদ মহসিন, বিনোদন প্রতিবেদক।। তানভীর সালেহীন রোমেলের নতুন মৌলিক গান ‘সন্ধ্যা আকাশ’র মিউজিক ভিডিও আগামী ১৫’ই ডিসেম্বর সন্ধ্যায় প্রকাশিত হতে যাচ্ছে তার নিজের ইউটিউব চ্যানেলে। নিজের নামেই রয়েছে তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি। তিনি একাধারে একজন গায়ক, গিটারিস্ট ও মিউজিক কম্পোজার। ‘সন্ধ্যা আকাশ’ গানের কথা ও সুর করেছেন জামি। গানটির মিউজিক কম্পোজিশন, রেকর্ডিং, মিক্সিং এবং মাস্টারিং করেছেন শিল্পী নিজেই তার স্টুডিওতে। মেলোরক ধারার এ গানটি তিনি অনেকটা সময় নিয়ে করেছেন এবং তিনি আশা করছেন গানটা সবার বেশ ভালো লাগবে। ঢাকার ভিতরে ও বাইরের বেশ কিছু সুন্দর লোকেশনে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। গানটির মিউজিক ভিডিও করেছেন অনিক খান। গানটিতে মডেল হিসেবে কাজ করেছে এ সময়ের ব্যাস্ত মডেল ও অভিনয় শিল্পী সাখিন আহমেদ এবং তৃনা হোসেইন।

উল্লেখ্য, এ’বছরের ১৭ই আগস্ট তানভীর সালেহীন রোমেল এর মিউজিক কম্পোজিশনে ‘এ শহর’ নামের আরো একটি সোলো গানের মিউজিক ভিডিও তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছিল যা ইতিমধ্যেই শ্রোতাদের মন জয় করে নিয়েছে। বর্তমানে নতুন কিছু গানের কম্পোজিশন এবং তার ব্যান্ড ‘ফিউশন’’ এর স্টেজ শো নিয়ে তার ব্যাস্ত সময় কাটছে। ১৯৯৮ সালে তিনি ‘ফিউশন’ নামের এই ব্যান্ড গ্রুপ গড়ে তোলেন। ২০০৭ সালে জনপ্রিয় সংগীত শিল্পী দিলশাদ নাহার কনা’র সাথে সর্বমোট ১০টি গান নিয়ে একটি ডুয়েট অ্যালবাম “রং করা পুতুল” প্রকাশের মাধ্যমে সংগীতে তার সোলো ক্যারিয়ার শুরু হয়।

শিক্ষাজীবনে এমবিএ শেষ করে একটি মাল্টিন্যাশনাল টেলিকমিউনিকেশন কোম্পানীতে তিনি কর্মজীবন শুরু করেন। মিউজিকে ক্যারিয়ারের পাশাপাশি কর্পোরেট জগতে বেশ কয়েকটি কোম্পানিতে এ পর্যন্ত তিনি কাজ করেছেন। ২০১১ সালে তিনি সংগীত শিল্পীর পাশাপাশি মিউজিক কম্পোজার হিসেবে আত্মপ্রকাশ করে আরো এক ধাপ এগিয়ে নেন নিজেকে। এ পর্যন্ত তার যতগুলো একক গান রয়েছে সেগুলোর ভেতরে তার নিজের কথা, সূর ও মিউজিক কম্পোজিশনে করা বেশ কিছু গান রয়েছে। এ পর্যন্ত তার প্রকাশিত গান গুলোর ভেতরে ‘এ শহর’, ‘ভালোবাসার মায়াজাল’, ‘পুরোনো গিটার’, ‘ভালোবাস আমাকে’, ‘এখন আমায়’, ‘বর্ষা’, ‘এখনো রাত জেগে’ অন্যতম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে