জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা।। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অসহায় বাবা মায়ের অভিযোগের প্রেক্ষিতে মাদকাসক্ত দুই যুবককে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার বিকেলে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

দন্ডপ্রাপ্ত দুই যুবক হলেন, উপজেলার আড়াইসিধা গ্রামের আল আমিন (২১) ও খড়িয়ালা গ্রামের রুবেল (২৮)। এর মধ্যে আল আমিনকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা এবং রুবেলকে এক বছরের বিনাশ্রম কারদন্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার জানান, দন্ডপ্রাপ্ত দুই যুবক মাদকাসক্ত হয়ে পড়ায় তাদের জ্বালায় দুটি পরিবার অতিষ্ট হয়ে পড়েছিল। পরিবার দুটি কোন অবস্থাতেই তাদের মাদকাসক্ত সন্তানকে সংশোধন করতে পারছিলেননা। ফলে দুটি পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পৃথক অভিযান চালিয়ে আড়াইসিধা গ্রাম থেকে আল আমিনকে পাঁচ পিস ইয়াবাসহ এবং খড়িয়ালা গ্রাম থেকে রুবেলকে একটি মদের বোতলসহ হাতেনাতে আটক করে এ দণ্ড প্রদান করা হয়।

উল্লেখ্য একই দিন বিকেলে ইউএনও মোঃ নাজিমুল হায়দার স্বাস্থ্যবিধির উপর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাস্ক না পড়ে বাহিরে চলাফেরার অপরাধে সাত জনকে মোট সাড়ে তিন হাজার টাকা জরিমানা করেন।

জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে