ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা।। জাতীয় স্ংসদের সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলি আজাদ) বলেছেন, ১৫ আগস্ট ঘাতকচক্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আর্দশের মৃত্যু ঘটাতে পারেনি। তাঁরই কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ১৫ আগস্টের সকল শহীদ, মুক্তিযুদ্ধে শহীদ ও জাতীয় চার নেতার মাগফিরাত কামনা করেন।

আজ শনিবার (১৫ আগস্ট) সকালে আশুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সরকারি শ্রমকল্যাণ কেন্দ্রের সাবেক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ (নজরুল), উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, ও বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক গোলাপ মিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে মুজিববর্ষ উপলক্ষে যুব ঋণ বিতরণ, চিত্রাঙ্কন ও বঙ্গবন্ধুর উপর কবিতা রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন  আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার।

জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে