ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর অংশ হিসাবে হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি ধরে চাল বিতরণ নিয়ে অনিয়মের অভিযোগে পাওয়া গেছে।

সোমবার (০৬ এপ্রিল) দুপুরে উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড়া গ্রামের আঞ্চলিক সড়কের ভুক্তভোগের শিকার কার্ডধারী পরিবারের সদস্যরা সামাজিক দুরত্ব বজায় রেখে ঘন্টাব্যাপী নীরবে প্রতিবাদ জানায়।

এ সময় তারা অভিযোগ করে বলেন, স্থানীয় ডিলার বুলু সরকার তাদের কাছ থেকে অগ্রিম স্বাক্ষর নেয়। পরবর্তীতে তারা চাল আনতে গেলে ফিরিয়ে দেয়। এতে  করুনার প্রভাবে বর্তমানে কর্ম হারিয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন কাটাতে হচ্ছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে  ভুক্তভোগীদের পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত ডিলার বুলু সরকার জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা। অগ্রিম স্বাক্ষরের বিষয়ে তিনি বলেন ব্যস্ততার কারণে অনেক সময় এমন হয়।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মেহের নিগার বলেন, ডিলারের বিরুদ্ধে একটি অভিযোগ পেয়েছি। খাদ্য কর্মকর্তাকে তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে