এসএম শাফায়েত, নিজস্ব প্রতিবেদক।। ঈদ এলেই ব্যস্ততা বেড়ে যায় ছোট বড় সব পর্যায়ের অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীদের। তবে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে গেল রোজার ঈদে অবসর সময় কাটিয়েছেন প্রায় সবাই। সেই অবসর কাটিয়ে গত ৫ জুন কাজে ফিরেছিলেন ছোটপর্দার জনপ্রিয় মুখ অভিনেত্রী ফারজানা রিক্তা।

টানা ২২’শে জুলাই পর্যন্ত শুটিংয়ে ব্যস্ত সময় পার করে আবারও বিরতিতে ফিরলেন তিনি। আর তাতেই এবার ঈদে তার ভক্ত ও অনুসারীদের জন্য পর্দায় উপস্থিত থাকবেন প্রায় ১৫টি নাটক নিয়ে। এরমধ্যে ৭টি ধারাবাহিক ও ৫টি একক নাটকসহ ঈদের বিশেষ নাটক রয়েছে বেশ কয়েকটি।

এরমধ্যে ফরিদুল হাসানের ‘বিগ বস’, ‘আমি বাবা হতে চায়’, আল হাজেনের ‘শিয়াল বাড়ি’, সোহেল তালুকদারের ‘ডলার’, কাজী সাইফ আহমেদের ‘জামায় আমার পয়সা ওয়ালা’, সাখাওয়াৎ হোসেন সৈকতের ‘ধারের ভার’, বর্ন নাথের ‘করোনা জামায়’, ‘থার্মোমিটার জামায়’, ‘লাভার জামায়’, হারুন রুশোর ‘আব্দুল বারেক জাপান যাবে’ ও সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় ‘স্বপ্ন আড্ডা’ অন্যতম।

করোনাকালে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে ফারজানা রিক্তা বলেন, ‘সর্বোচ্চ সতর্কতা আর স্বাস্থ্যবিধি মেনে কাজগুলো শেষ করেছি। তাই এখনও সুস্থ আছি। আরও কিছু কাজ আছে, সেগুলো ঈদের পর করবো। গতানুগতিকের চাইতে বর্তমান অবস্থা বিবেচনায় অনেকাংশে বদলে গেছে শুটিং স্পটগুলো। সবজায়গায় পরিষ্কার পরিচ্ছন্নতা আর স্বাস্থ্য সচেতনতা আমাকে মুগ্ধ করেছে।

আমি চাই এই ধারাবাহিকতা বজায় থাক। তাহলে শিগগিরই আমরা এক নতুন আর সুস্থ পৃথিবীর দেখা পাবো।

এসএম শাফায়েত‌,
বিনোদন নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে