মোঃ তানসেন আবেদীনঃ সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের হওয়া নতুন দুটি মামলায় সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসিনের আদালত এ আদেশ দেন। এসময় আসামিপক্ষের আইনজীবীরা জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আব্দুর রশিদ।

তিনি বলেন, গত ২২ সেপ্টেম্বর পৃথক ৪ হত্যা মামলায় ৮ দিনের রিমান্ড শেষে অন্য দুই মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছিল। সেই সঙ্গে আসামিপক্ষের আইনজীবীরা জামিন আবেদন করেন। আদালত উভয় পক্ষের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। উল্লেখ্য, গত ২৩ ও ২৪ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় নতুন মামলা দুটি করেন কাজী আহমেদুল্লাহ আহাদ ও জুয়েল মিয়া। একটি মামলায় সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীসহ ৪১ জনের নাম উল্লেখ এবং অপর মামলায় গাজীসহ ১৩৩ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়াও, অজ্ঞাত রাখা হয়েছে আরও ১ হাজার জনকে।

ওই ২টি মামলায় গাজী ছাড়াও আসামিদের মধ্যে রয়েছেন সাবেক সংসদ সদস্য শামীম ওসমান, শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, শামীম ওসমানের ভাতিজা আজমেরি ওসমান, গোলাম দস্তগীর গাজীর ছেলে গোলাম মর্তুজা পাপ্পা গাজী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়াসহ আওয়ামী লীগের অনেক নেতাকর্মী।

নারায়ণগঞ্জ নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে