কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২০ পালিত হয়েছে। সংক্ষিপ্তভাবে দিনটি পালন উপলক্ষ্যে আজ (২৬ মার্চ) সকাল ৯টায় প্রশাসন ভবন চত্বরে জাতীয় পতাকা উত্তোলণ করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী (ড. রাশিদ আসকারী) এবং বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলণ করেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান।

এসময় তাঁদের সাথে ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, ২৬ মার্চ উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান এবং প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন। পতাকা উত্তোলণ শেষে শহীদ স্মৃতি সৌধে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী (ড. রাশিদ আসকারী)। এসময় তাঁর সাথে ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, ২৬ মার্চ উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান এবং প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বীর শহীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামন করে দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে