টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশকে সমর্থনের জন্য নতুন ব্যানার নিয়ে এসেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক। আর টাইগারদের সমর্থনে প্রোফাইল পিকচারে ব্যানার লাগাচ্ছেন হাজার ক্রিকেটপ্রেমী। উপলক্ষ্যটা টি-২০ বিশ্বকাপ হলেও এশিয়া কাপের ফাইনালের জন্যও অনেকেই প্রোফাইল পিকচারে এ ব্যানার লাগাচ্ছে।

শনিবার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সত্যায়িত ফেসবুক পাতায় (বাংলাদেশ ক্রিকেটঃ দ্যা টাইগার্স) একটি পোস্ট দেওয়া হয় যেখানে এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ-ভারত মোকাবেলায় টাইগারদের সমর্থনের জন্য আহ্বান জানানো হয় এ ‘গেইম ফেইস ব্যানার’ ব্যবহারের।ব্যানারটিতে রয়েছে লাল-সবুজ রংয়ের সম্মেলন। এক পাশে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল লোগো ও অন্য পাশে লাল রংয়ের অক্ষরে লেখা রয়েছে ‘বাংলাদেশ’।

এর আগে আরও বেশ কয়েকটি দলের সমর্থনে এ ‘গেইম ফেইস ব্যানার’ আনে ফেইসবুক। বুন্দেসলীগা, লা লীগা সহ বিশ্বের বিভিন্ন জনপ্রিয় টুর্নামেন্টের দলদের সমর্থন জোগাতে এ ‘গেইম ফেইস ব্যানার’ রয়েছে।আসন্ন টি-২০ বিশ্বকাপ উপলক্ষ্যে বাংলাদেশ ছাড়াও এখন পর্যন্ত গেইম ফেইস ব্যানার রয়েছে ভারত, হংকং ও অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। 12748139_1699300560337751_1093163012234939917_o‘গেইম ফেইস ব্যানার’ ব্যবহারের আহ্বান জানানোর সাথে সাথেই ফেইসবুকে ঝড় তোলে টাইগার সমর্থকেরা। শ্রেণি-পেশা-বয়স নির্বিশেষে মানুষ এটি ব্যবহার করছে। ক্রিকেটার রুবেল হোসেন তার সত্যায়িত ফেইসবুক পাতায় এ ব্যানার ব্যবহার করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে