১৯৯১ সালে ‘এলআরবি’ প্রতিষ্ঠার পর থেকে আইয়ুব বাচ্চুর সঙ্গে পথ চলা শুরু হয়েছিল তাদের। তাকে ছাড়া কখনও কোন কনসার্ট বা সঙ্গীতায়োজনে যাননি কেউ। কিন্তু বড় অসময়ে সবাইকে একা করে আকাশে উড়াল দিয়েছেন সবার প্রিয় আইয়ুব বাচ্চু। ফলে তাকে ছাড়াই এখন চলতে হচ্ছে সামনের পথে।

আজ চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে গান বাংলা টেলিভিশনের ‘উইন্ড অব চেঞ্জ’র আয়োজনে অংশ নেবেন তারা। কিন্তু ‘এলআরবি’র কেউ গাইবেন না! তারা শুধু বাঁজাবেন। তবে গাইবেন কে? এমন প্রশ্নের জবাবে এলআরবি’র ব্যবস্থাপক ও শব্দ প্রকৌশলী শামীম আহমেদ বিডি টাইম্স নিউজকে বলেন, ‘এটি গান বাংলার ‘উইন্ড অব চেঞ্জ’-এর আয়োজনে। যার নেতৃত্ব দিচ্ছেন কৌশিক হোসেন তাপস। তাই এলআরবি’র সঙ্গে দু’টি গানেই সঙ্গীত পরিবেশন করবে তাপস ও তার দল।’

তিনি আরও বলেন, “শেকড়ের সন্ধানে’ শিরোনামের এ অনুষ্ঠানের আরও ৭টি কনসার্টে পারফর্ম করার কথা ছিল আমাদের। গত ১৬ অক্টোবর রংপুরের কনসার্টটির পর ১৮ অক্টোবর সকালে আমাদের সবাইকে ছেড়ে বাচ্চু ভাই না ফেরার দেশে চলে গেলেন। তাই আজকের এ আয়োজন তাকে উৎসর্গ করে আমরা তারই দু’টি গান পরিবেশন করবো। গান দুটি হলো- ‘সেই তুমি কেনো এত অচেনা হলে’ এবং ‘উড়াল দেবো আকাশে’।”

শামীম আহমেদসহ কনসার্টে অংশ নেবেন এলআরবি’র বেজ গিটারিস্ট স্বপন, গিটারিস্ট মাসুদ ও ড্রামার রোমেল।

এস এম শাফায়েত
বিনোদন ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে