পাবনা-ঈশ্বরদী মহাসড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে মহাসড়কের টেবুনিয়া সিডগোডাউন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

নিহতরা হলেন, সুজানগর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১) ও চাটমোহর উপজেলার পাশ্বডাঙ্গা গ্রামের মুঞ্জু মাস্টারের ছেলে রুবায়েত হাসান নোমান (২২)। নিহত সিফাত চলতি বছরে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় রাজশাহী, খুলনা ও গাজীপুর কৃষি বিশ্ববিদ্যালয়সহ একাধিক বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় ছিলেন। গত বছর খুলনা বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগে ভর্তি হয়েছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দাশুরিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই বেলাল হোসেন জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা রাব্বি নামক বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে পাঁচজন আহত হন। স্থানীয় তাদেরকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটিকে জব্দ করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে