সিনান আহমেদ শুভ, রাজবাড়ী প্রতি‌নি‌ধি।।
ভি‌জিএফ এর চাউল বিতর‌ণের অ‌নিয়‌মের তথ্য জানতে চাওয়ায় রাজবাড়ী‌তে সাংবা‌দিক‌দের অকথ‌্য ভাষায় গা‌লি-গালাজ ক‌রে লা‌ঞ্চিত ক‌রে‌ছেন মুলঘর ইউনিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ মোঃ ও‌হিদুজ্জামান। আজ সোমবার দুপু‌রে মুলঘর ইউনিয়ন প‌রিষদে এ’ঘটনা ঘ‌টে।

লা‌ঞ্চিত হওয়া সাংবা‌দিকরা হ‌লেন, রাজবাড়ী জেলা রিপোর্টাস ক্লা‌বের অর্থ সম্পাদক মাছরাঙ্গা টে‌লি‌ভিশ‌ন ও প্রতি‌দি‌নের বাংলা‌দেশ প‌ত্রিকার জেলা প্রতি‌নি‌ধি ইমরান হো‌মেন মনিম, ক্লা‌বের দপ্তর সম্পাদক দৈ‌নিক গণক‌ন্ঠের জেলা প্রতি‌নিধি আতিয়ার রহমান ও দৈ‌নিক সম‌য়ের কাগ‌জের জেলা প্রতি‌নি‌ধি শহিদুল ইসলাম। এদি‌কে এ ঘটনার এক‌টি ভি‌ডিও ফু‌টে‌জে শোনা ও দেখাযায়, মুলঘর ইউনিয়ন প‌রিষ‌দের বাড়ান্দায় ইউপি চেয়ারম্যান শেখ মোঃ ও‌হিদুজ্জামান সহ তার সাঙ্গ পা‌ঙ্গো নি‌য়ে সাংবা‌দিক‌দের ওপর চড়াও হন এবং অকথ‌্য ভাষায় গা‌লি-গালাজ ক‌রতে থা‌কেন। এক পর্যা‌য়ে প‌রিষ‌দের বাড়ান্দা থে‌কে ধাক্কা দি‌য়ে মাছরাঙ্গা টে‌লি‌ভিশ‌নের প্রতি‌নি‌ধি ইমরান হো‌সেন ম‌নিম‌কে নি‌চে ফে‌লে দেন। এ’ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানি‌য়ে‌ছেন, রাজবাড়ী প্রেসক্লা‌ব, জেলা প্রেসক্লাব, জেলা রি‌পোর্টাস ক্লা‌ব, জেলা রি‌পোর্টাস ইউনি‌ট, বাংলা‌দেশ মফস্বল সাংবা‌দিক ফোরাম রাজবাড়ী জেলা শাখা।

ঘটনার সময় সাংবা‌দিক‌দের ওপরও হামলা ক‌রে তাদের কা‌ছে থাকা এক‌টি ক‌্যা‌মেরা, এক‌টি স্ব‌র্ণের আং‌টি ও নগদ টাকা ছি‌নি‌য়ে সেবার অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন মাছরাঙ্গা টে‌লি‌ভিশ‌ন জেলা প্রতি‌নি‌ধি ইমরান হো‌মেন মনিম এবং তিনি এ বিষ‌য়ে মামলার প্রস্তু‌তি নি‌চ্ছেন ব‌লেও জানান।

উল্লেখ্য, মুলঘর ইউনিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ মোঃ ও‌হিদুজ্জামানের বিরুদ্ধে ইতিপূ‌র্বে বিজ্ঞ আদাল‌তে বিচারাধীন মামলার পক্ষ নি‌য়ে সদন দেওয়ার অ‌ভি‌যোগে সাম‌য়িক ভা‌বে বরখাস্ত হ‌য়ে‌ছি‌লেন। এছাড়া তার বিরু‌দ্ধে গাছ চু‌রিসহ নানা‌বিদ অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ র‌য়ে‌ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে