তুহিন হোসেন, পাবনা সংবাদদাতা।। উপজেলা পরিষদ উন্নয়ন তহবিলের আওতায় ২০২৩-২০২৪ অর্থ বছরে পাবনা সদর উপজেলাধীন বিভিন্ন ইউনিয়নের শিক্ষার্থীদের মাঝে ১’শত ৩০টি সাইকেল বিতরণ করা হয়েছে।

আজ রবিবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সাইকেল বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বিতরণ কালে তিনি বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গীকার গ্রামকে শহর করার। গ্রামের মানুষ যাতে পিছিয়ে না থাকে সেজন্যই প্রধানমন্ত্রীর বিশেষ বিশেষ উদ্যোগ নিয়েছেন। শিক্ষার্থীদের সুবিধার্থে আজ শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ করা হচ্ছে। যাতে করে তারা আর কষ্ট করে পায়ে হেঁটে অতিরিক্ত গাড়ি ভাড়া দিয়ে স্কুলে যেতে না হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ভাইস-চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পাবনা সদর উপজেলা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে