স্যাটেলাইট উৎক্ষেপণসহ সাম্প্রতিক অর্জনের স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৭ জুলাই গণসংবর্ধনা দিচ্ছে আওয়ামী লীগ। পাশাপাশি আগামী নির্বাচনে সাকিব-মাশরাফীর অংশগ্রহণের খবরও নাকচ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ধানমন্ডিতে বিকেলে আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর বৈঠক শেষে এসব কথা জানান তিনি।

ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদক-মণ্ডলীর বৈঠক। এতে ৭ই জুন ছয় দফা দিবস পালন ২৩শে জুন প্রতিষ্ঠা বার্ষিকী ও বঙ্গবন্ধু এভিনিউয়ের নতুন কার্যালয় উদ্বোধনসহ হয়েছে নানা আলোচনা। সিদ্ধান্ত হয়েছে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়ার। পরে প্রায় এক ঘণ্টা চলা এই আলোচনার সারসংক্ষেপ তুলে ধরেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এক প্রশ্নের জবাবে নানা অঙ্গনের তারকাদের মনোনয়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের জানান, সংসদ নির্বাচনে প্রার্থী মনোনয়নে চমক থাকবে।

এসময় গাজীপুর সিটি নির্বাচন নিয়েও দলের পরিকল্পনা তুলে ধরেন ওবায়দুল কাদের। জানান, রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করে জমার সময় ১৮ থেকে ২১শে জুন। ২২শে জুন প্রার্থী চূড়ান্ত হবে সন্ধ্যায় মনোনয়ন বোর্ডের সভায়।

রুজমিলা হক
নিউজ ডেস্ক, বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে