ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের মধ্যে ৫টি আসনের আওয়ামীলীগ মনোনীত মহাজোট প্রার্থীদের পরিচয় করে দিয়েছেন আ.লীগ সভনেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি নৌকার পক্ষে সকলের কাছে ভোট চান।বুধবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আ.লীগ এর আয়োজিত এক জনসভায় সূধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি তাদের পরিচয় করিয়ে দেন। এসময় ব্রাহ্মণবাড়িয়া-২ আসনটি জোটের শরীকদলকে ছেড়ে দিয়েছে বলে জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আল মামুন সরকার ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন। এসময় আওয়ামীলীগ মনোনীত মহাজোট প্রার্থী ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধূরী, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের, আইনমন্ত্রী আনিসুল হক, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে এবাদুল করিম বুলবুল ও ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে ক্যাপ্টেন (অব) এ.বি তাজুল ইসলামকে উপস্থিত লোকজনের সামনে পরিচয় করিয়ে দেন প্রধানমন্ত্রী। পরিচয় করানোর গত বছরের সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগনের কাছে তুলে ধরে এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

জনসভায় জেলা, উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা দুপুর থেকে বিভিন্ন এলাকা থেকে ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল নিয়ে সজনসভায় যোগ দেন।

সেলিম পারভেজ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক ।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে