অবশেষে গুঞ্জনই সত্যি হলো। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে পদত্যাগ করেছেন সাবেক ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। আজ বুধবার (২১ আগস্ট) সচিবালয়ে বোর্ডের পরিচালনা পর্ষদের জরুরি বৈঠকে পাপন পদত্যাগের ঘোষণা দেন। নিশ্চিত করেছে সভায় থাকা একটি সূত্র।সচরাচর মিরপুরে বোর্ড সভা অনুষ্ঠিত হলেও, পরিচালকরা এবার সেখানে সভার ব্যাপারে ছিলেন না রাজি। এদিন তাই সচিবালয়ে শুরু হয় সভা। যেখানে ভার্চুয়ালি যুক্ত হন পাপন।

গত ৫ আগস্ট সরকার পতনের পর থেকেই যোগাযোগের বাইরে পাপন। বোর্ডের আরও অনেক পরিচালক লাপাত্তা। ফলে স্থবিরতা দেখা দেয় বোর্ডে। ক্রিকেট বোর্ডের কার্যক্রম স্বাভাবিক করতেই সভাপতির পদ ছাড়তে রাজি হন সাবেক ক্রীড়ামন্ত্রী পাপন।

নতুন সভাপতি করা হয়েছে সাবেক প্রধান নির্বাচক ফারুক আহমেদকে। এছাড়া বোর্ডের পরিচালনা পর্ষদে এসেছে আরও একটি পরিবর্তন।পরিচালক হিসেবে বিসিবিতে অন্তর্ভুক্ত হয়েছে অভিজ্ঞ কোচ নাজমূল আবেদীন ফাহিম।আজ বুধবার (২১ আগস্ট) সচিবালয়ের ক্রীড়া মন্ত্রণালয়ে বসে বোর্ডের জরুরি সভা। উপস্থিত ছিলেন ফারুক আহমেদ, নাজমূল আবেদীন ফাহিম। পরিচালকদের মধ্যে মাহবুব আনাম, আকরাম খান, খালেদ মাহমুদ, কাজী ইনাম, সাইফুল আলম স্বপন, ইফতেখার মিঠু, সালাউদ্দিন চৌধুরী, ফাহিম সিনহারা সভায় যোগ দেন।

পরে জাতীয় ক্রীড়া পরিষদের মনোনীত প্রার্থী হিসেবে বোর্ডের পরিচালক হিসেবে অন্তর্ভুক্ত হন ফারুক আহমেদ এবং নাজমূল আবেদীন ফাহিম। ফারুক স্থলাভিষিক্ত হন পাপনের জায়গায়। ফাহিমকে মনোনীত করা হয় পরিচালক হিসেবে।

অনলাইন নিউজ ডেস্ক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে