আহসান হাবিবঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যুবদল নেতার উপর হামলার অভিযোগ এনে পঞ্চগড়ের ১১ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার (১৯ আগস্ট) রাতে পঞ্চগড় সদর থানায় পঞ্চগড় পৌরসভা যুবদলের সদস্য সচিব নুর ইসলাম দিপু বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মঙ্গলবার (২০ আগস্ট) রাতে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

মামলার আসামিরা হলেন, সদ্য অপসারিত হওয়া পঞ্চগড় পৌরসভার মেয়র ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুন (৫০), পঞ্চগড় সদর উপজেলা পরিষদেরদ্য অপসারিত হওয়া চেয়ারম্যান এ এস শাহনেওয়াজ প্রধান শুভ (৪০), সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম (৬০), পঞ্চগড় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি হাসনাত মোঃ হামিদুর রহমান (৪০), ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সফিকুল ইসলাম (৫৫), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আবু তোয়বুর রহমান (৫৮), সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম পল্লব (৪৮), সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন (৪৫), জেলা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ হাসান নোমান (২৮), আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম তপন (৩৫) এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর (২৫)।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১৯ জুলাই বিকেলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় পঞ্চগড় শহরের চৌরঙ্গী মোড় এলাকায় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদ্য অপসারিত হওয়া পঞ্চগড় পৌরসভার মেয়র জাকিয়া খাতুনের নির্দেশে যুবদল নেতা নুর ইসলাম দিপুর উপর হামলা করেন আসামীরা। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

পঞ্চগড় নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে