নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ‘আউটকাম বেইসড কারিক্যুলাম ডেভেলপমেন্ট’ বিষয়ক চার দিনব্যাপী (১০-১২ এবং ১৮-১৯ মার্চ) দুটি কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১০ মার্চ ২০২০) বিশ্বদ্যিালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আইকিউএসি- এর সেমিনার কক্ষে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম।

শিক্ষার মানোন্নয়ন প্রকল্প ‘ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)’ নোবিপ্রবি শাখা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য ওই প্রশিক্ষণের আয়োজন করে। আইকিউএসি এর পরিচালক ড. মো. আশরাফুল আলম এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সেলিম হোসেন ও শিক্ষাবিজ্ঞান অনুষদের ডিন ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর । অনুষ্ঠানটি স ালনা করেন আইকিউএসি এর সহকারী পরিচালক ড. আবদুল্লাহ-আল-মামুন।

নোবিপ্রবি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ এবং বিজ্ঞান অনুষদের সকল বিভাগের  প্রধান ও সদস্যদের নিয়ে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান আলোচক হিসেবে দায়িত্ব পালন করেন পরিচালক (আইকিউএসি)  জনাব জি. আর. আহমেদ জামাল।সমাপ্তির দিন প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করা হবে।

নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে