টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন(টিসিএ)’র কার্যনির্বাহী কমিটির নির্বাচন(২০২৪- ২০২৫) এর সভাপতি নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের মোঃ ফারুক হোসেন তানভীর এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এশিয়ান টেলিভিশনের শহিদুল হক জীবন।

বাংলাদেশের বেসরকারি টেলিভিশনে কর্মরত ক্যামেরা জার্নালিস্টদের নিয়ে গঠিত ‘টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’ ২০২৪-২৫ নির্বাচন আজ শুক্রবার(৯’ই ফেব্রুয়ারী) সম্পন্ন হয়েছে। ঢাকায় রাজধানীর তেজতুরি পাড়া হালিম কমিউনিটি সেন্টারে প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ হারুন-অর-রশিদ তালুকদার, নির্বাচন কমিশনার শহীদ ইসলাম ও নির্বাচন কমিশনার কে জেড সোহেল তত্বাবধানে কার্যনির্বাহী কমিটি-২০২৪ এর নির্বাচনটি অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭’টা পর্যন্ত হালিম কমিউনিটি সেন্টারে ভোট গ্রহণ চলে।

বেসরকারি টেলিভিশনের ক্যামেরা জার্নালিস্টদের মোট ভোটার সংখ্যা ছিল ৬৪১’জন, কার্যনির্বাহী কমিটি নির্বাচন ২০২৪- ২০২৫ ভোট দিয়েছেন মোট ৫৯৭জন। সভাপতি পদে মোঃ ফারুক হোসেন তানভীর নির্বাচিত হয়েছেন ৩১৯ ভোটে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন শেখ মাহবুবুল আলম, তিনি ভোট পেয়েছেন ২৭৩ ভোট। এছাড়া সহ-সভাপতি পদে ৩৮৮ ভোটে নির্বাচিত হয়েছেন হেলাল আহমেদ সজীব এবং ২৫৯ ভোটে শাফিন আহমেদ বাবু। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ শাহজাহান(১১২ ভোট), মোস্তাক জাহিদ(১৩৪ ভোট) ও মোহাম্মদ আবুল কালাম(৮৩ ভোট)।

সাধারণ সম্পাদক শহিদুল হক জীবন নির্বাচিত হয়েছেন ৩০৬ ভোটে, নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ মিঠুন তিনি ভোট পেয়েছেন ২৮১ ভোট। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত মোহাম্মদ মহসীন মুকুল(৩৬৫ ভোট), মোহাম্মদ সুমন জাপান(৩৬২ ভোট), তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ রফিকুল ইসলাম রুবেল(১২৯ ভোট) ও মোহাম্মদ মোশাররফ হোসেন তালুকদার(৬৮ ভোট)।

সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন তফসীর মোহামদ হাসান। সহ-সাংগঠনিক পদে ২৯৫ ভোটে নির্বাচিত হয়েছেন আজিজুল হাকিম পলাশ। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আইনাল আহমেদ(২৬৬ ভোট)।

অর্থ সম্পাদক পদে ২১৫ ভোটে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ফরিদ আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আব্দুর রব(১৯৮ ভোট) ও আরিফুল ইসলাম মাসুম(১৫৭ ভোট)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে