সিনান আহমেদ শুভঃ রাজবাড়ীতে পল্লীবিদ্যুতায়ন বোর্ড ও পল্লীবিদ্যুৎ সমিতি একীভূতকরন, চুক্তিভিত্তি ও অনিয়মিত কমচারীদের চাকরী নিয়মিত করনের দাবীতে মানববন্ধ করেছে পল্লীবিদ্যু সমিতির কর্মচারীরা।

এসময়, বাংলাদেশ পল্লীবিদ্যুত বোর্ড কতৃক নিম্নমানের বৈদ্যুতিক মালামাল ক্রয় ও সরবরাহ করা, প্রয়োজনীয় মালামাল ও জনবলের কৃত্তিম সংকট তৈরী করে গ্রাহক পর্যায়ে বিভ্রান্তিমূক তথ্য ছড়িয়ে পল্লীবিদ্যুত সমিতির কর্মকর্তা কর্মচারীগনকে হয়রানি করা, গ্রাহক প্রান্তে নিরবিচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের জন্য দ্বৈতনীতি পরিহার করে পল্লীবিদ্যিত সমিতি ও পল্লীবিদ্যুতায়ন বোর্ডকে একীভূতকরন,অভিন্ন চাকুরী বিধি প্রনয়ন ও সকল চুক্তিভত্তিক ও অনিয়মিত কর্মচারীদের চাকুরী নিয়মিত করনের দাবী জানান বক্তারা। সোমবার সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত রাজবাড়ী পল্লীবিদ্যুত সমতির কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধ কমসূচি পালন করেন তারা।

এসময় মানববন্ধনে বক্তৃতা করেন, পল্লীবিদ্যুত সমিতির এজিএম( এমএস), আব্দুল বাছেত,এজিএম ( মানবসম্পদ) মো. আশরাফুজ্জামান,এজিএম( ইএনসি) আব্দুল্লাহ আল মামুন,এজিএম( প্রশাসন) বিশ্বাস রিয়াজুল হক ও এজিএম( অর্থ) মো. কামরুজ্জামান, প্রমূখ।

রাজবাড়ী নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে