জহির সিকদার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।। আশুগঞ্জ উপজেলার বেকার যুবকদের আত্বকর্মসংস্থান সৃষ্টিতে কার ড্রাইভিং বিষয়ক প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়েছে।উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগের আওতায় (স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়)আশুগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে রবিবার সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কার ড্রাইভিং বিষয়ক প্রশিক্ষণ কোর্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  ও বিশিষ্ট সাংবাদিক সেলিম পারভেজ।উল্লেখ্য যে, ২০ দিন ব্যাপী অনুষ্ঠিত উক্ত কার ড্রাইভিং বিষয়ক প্রশিক্ষণ কোর্সে মোট ১৫ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণে প্রশিক্ষনার্থীদের উদ্যেশ্যে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প কর্মকর্তা লিটন  চন্দ্র পাল। প্রশিক্ষণের বাস্তবায়নে ছিলেন আশুগঞ্জ উপজেলা  যুব ও ক্রীড়া বিষয়ক স্থায়ী কমিটি এবংকারিগরী তত্বাধানে ছিলেন আশুগঞ্জ  উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আশুগঞ্জ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম মিজি।

ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে