সিনান আহমেদ শুভ, রাজবাড়ী প্রতিনিধিঃ
“জীবনকে ভালোবাসুন মাদক থেকে দুরে থাকুন-মাদক নয়, মৃত্যু নয়, মাদক মুক্ত সুন্দর জীবন চাই” এই স্লোগানকে সামনে রেখে যুবকদের মাঝে মাদক বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষে মাদক নির্মূল র্র্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের রাজবাড়ী -বালিয়াকান্দি সড়কে একটি র্্যালি করা হয়।র্র্যালি শেষে ড. নিম হাকিমের শান্তি মিশনে আলোচনা সভা করা হয়। পরে ড. নিম হাকিমের শান্তিমিশন বিভিন্ন ধরনের ঔষধি গাছ গুলো ঘুরে দেখেন অতিথিরা।মাদকের বিরুদ্ধে এলাকার জনগনদের শপথ বাক্য পাঠ কারান রাজবাড়ী পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ পিপিএম।

সমাবেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তর,শান্তুিমিশন যুব সংঘ বসুন্ধরা শুভ সংঘ ও স্বপ্নের রাজবাড়ী’র আয়োজনে বাংলাদেশ নিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এম এ হাকিম (নিম) এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য করেন রাজবাড়ী পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, পিপিএম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার,সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা,বালিয়াকান্দি নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল ইসলাম,বালিয়াকান্দি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন,স্বপ্নের রাজবাড়ীর সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন,রাজবাড়ী মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. তানভির হোসন খান প্রমূখ।

সমাবেশে, বালিয়াকান্দি উপজেলা বহরপুর ইউনিয়নের শান্তিমিশন সহ সাতটি গ্রামকে ইতমধ্যে মাদক মুক্ত ঘোষনা করা হয়। এ গ্রামগুলো থেকে মাদকসেবীদের আটক করে আইনশৃৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়া হয়।বর্তমানে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের আতঙ্ক এখন শান্তিমিশন এলাকা।তবে এ গ্রামের যারা মাদক বিরোধী ও নির্মূল কমিটি রয়েছে তাদের মাদক বিরোধী কার্যক্রম অব্যাহত রাখতে রাজবাড়ী পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন সবসময় তাদের পাশে থেকে মাদকের বিরুদ্ধে কাজ করে যেতে সহযোগীতা করার কথা জানান। পরে পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ সহ আগত অতিথিদের ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ নিম ফাউন্ডেশনের চেয়ারম্যান ড.এম এ হাকিম(নিম)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে