এস.এ.পারভেজ, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে ১২টি অসহায় ও দুস্থ পরিবারকে সামাজিকভাবে স্বাবলম্বী করতে ছাগল বিতরণ করেছে পুলিশ সুপার আফরুজুল হক টুটুল। রবিবার বেলা ১২টায় ঝালকাঠি পৌর মিনি পার্কে সামাজিক সংগঠন অক্সিজেন ব্যাংকের আয়োজনে হত দরিদ্র এসব পরিবারের মাঝে ছাগল বিতরণ করা হয়।

ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের ইছালিয়া গ্রামের এনায়েত খলিফা বলেন, আমার ছেলেটা প্রতিবন্ধী। আমার ছেলেটাকে পুলিশ সুপার স্যার একটি ছাগল দিয়েছেন এতে আমি অনেক খুশি। ছাগল পেয়ে নলছিটি সারদল গ্রামের লিপি বেগম বলেন, গতবছর আমার স্বামী ঋণের চাপে আত্মহত্যা করেছে। আমার তিনটা সন্তান রয়েছে। ওদের নিয়ে আমার চলতে খুব কষ্ট হচ্ছে। এর আগে আমার মামার একটা ছাগল এনে পালন করছিলাম সেটাও চোরে নিয়ে গেছে। এখন এসপি স্যার একটা ছাগল দিয়েছেন এটা লালন পালন করে স্বাবলম্বী হতে পারবো।

পূর্ব চাঁদকাঠি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুন নাহার বিথী বলেন, এটি একটি ভালো উদ্যোগ। আমরা তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। তার মতো আমাদের যাদের সামর্থ্য আছে, নিজ নিজ জায়গায় থেকে অসহায়ের পাশে দাঁড়ানো উচিত। অক্সিজেন ব্যাংকের সভাপতি আরিফুর রহমান রায়হান বলেন, পুলিশ সুপার স্যার ঝালকাঠির সকল মানবিক কাজে ছিলেন। এর আগে শীতে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে কম্বল দিয়েছেন, এই রমজানে ৬০ পরিবারকে ইফতার দিয়েছেন। এখন আবার ঈদের আগে ১২টি অসহায় পরিবারকে স্বাবলম্বী করতে ছাগল দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে