সিনান আহমেদ শুভ, রাজবাড়ী প্রতিনিধি।।
“সচেতনতা স্বীকৃতি মুল্যায়ন:শুধু বেঁচে থাকা থেকে সমৃদ্ধির পথে যাত্রা ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত করা হয়েছে।

রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে ২০জন অটিজম শিশুর মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ’আয়োজনে অটিজম শিশু মোঃ সামিউল হাসান পিয়াল বলে আমরা সমাজে খুবই অবমুল্যয়িত হয়ে থাকি।আমরাওতো সৃস্টি কর্তার সৃস্টি।আমরা যারা অটিজমে আক্রান্ত হয়েছি আমাদের জন্য আলাদা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থা করার দাবী জনায়।পিয়াল অনার্স পড়ুয়া ছাত্র। পথঘাটে এ সমাজ তাদেরকে নিয়ে বিভিন্ন কটুক্তি, অবহেলা, নির্যাতন করে থাকে,তখন আমরা ধৈর্য শক্তি হারিয়ে ফেলি। সরকারের প্রতি অনুরোধ জানাই সমাজের লোকজন যেন আমাদের প্রতি যত্নশীল হয় তার জন্য প্রচার প্রচারনা করতে হবে। আমরা সমাজের ভালোবাসা চাই।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সুবর্ণা রানী সাহা এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ী জেলা ম্যাজিস্ট্রট আবু কায়সার খান, বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, জেলা সমাজসেবা উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস,সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে