তুহিন হোসেন, পাবনা সংবাদদাতা।। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে অনুষ্ঠিত পাবনার তিনটি উপজেলা পরিষদের চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদের প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১৩ মে) দুপুরে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষে উপস্থিত সকল প্রার্থীদের মাঝে তৃতীয় ধাপের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এই প্রতিক বরাদ্দ করেন। এতে পাবনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে আবু সাঈদ খান হেলিকপ্টর, কামিল হোসেন কাপ পিরিচ, মোশারোফ হোসেন ঘোড়া, রফিকুল ইসলাম রুমন আনারস এবং সোহেল হাসান শাহীন পেয়েছেন মোটরসাইকেল প্রতীক। আটঘরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তানভীর ইসলাম মোটরসাইকেল এবং সাইফুল ইসলাম ঘোড়া প্রতীক বরাদ্দ পেয়েছেন। অপরদিকে ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে আবুল কালাম আজাদ মিন্টু মোটরসাইকেল, এমদাদুল হক রানা আনারস এবং জাহাঙ্গীর আলম সিদ্দিকী ঘোড়া প্রতীক বরাদ্দ পেয়েছেন।

প্রতীক বরাদ্দের পরপরই প্রার্থীরা উচ্ছাসে মেতে উঠেন। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রচার-প্রচারণা শুরু করেন। প্রতিক নিয়ে শুরু করেন ভোটারদের সাথে গণসংযোগ। নিজ নিজ প্রতীকের পোস্টার টানানোর পাশাপাশি মাইকেও চলছে প্রচার প্রচারণা। উল্লেখ্য, আগামী ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে অনুষ্ঠিত পাবনার তিনটি উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান, পুরুষ ভাইস-চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে