কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মানবতার কল্যাণে পাশে থাকার প্রত্যয় নিয়ে কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের গরিব, অসহায় ও দুস্থ‌ মহিলাদের মাঝে জয় নেহাল ও খোন্দকার বাড়ির উদ্যোগে শাড়ি বিতরণ করা হয়েছে। ২৯ এপ্রিল শুক্রবার সকালে বালিয়াপাড়া গ্রামের খোন্দকার আশরাফ নিবাসে শাড়ী বিতরন করা হয়।খোন্দকার বাড়ির বড় ছেলে সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা কে এম শামীম রেজা নিজ হাতে অসহায়, গরিব দুঃখীদের মাঝে উক্ত শাড়ি বিতরণ করেন। এ সময় তার মাতাও উপস্থিত ছিলেন। সম্পূর্ণ পারিবারিক ও ঘরোয়া পরিবেশে শাড়ি বিতরণ করা হয়।

এ বিষয়ে প্রবাসী জয় নেহাল বলেন, ঈদের আনন্দ যেন গরিব-দুঃখীদের মধ্যে মলিন না হয়ে যায়, আনন্দটা সকলের মধ্যেই যেন বিরাজ করে। এ উপলক্ষে আমাদের যৌথ উদ্যোগে শাড়ি বিতরণ করা হয়েছে আশা করি আগামীতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে।

অন্যদিকে শামীম রেজা বলেন, মানব সেবাই আমাদের মূল লক্ষ্য। আমাদের যৌথ উদ্যোগে এলাকার বেশকিছু গরীব, অসহায়, দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতেই সম্পূর্ণ ঘরোয়া পরিবেশে নিজ বাড়ির মধ্যে তাদের মাঝে শাড়ি বিতরন করেছি। আগামীতেও আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

কুষ্টিয়া নিউজ ডেস্ক।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে