আব্দুর রউফ পাভেল,নওগাঁ প্রতিনিধি।। নওগাঁয় গবাদিপশু (ছাগল) লালন-পালন করে আর্থিক ভাবে স্বাবলম্বী ও সংসারে স্বচ্ছলতা ফিরিয়ে আনার লক্ষ্যে সদর উপজেলার ১শ ২০টি দরিদ্র ও অসহায় পরিবাররে মাঝে ছাগল বিতরন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের নওযোয়ান মাঠে ইথেন এন্টারপ্রাইজ (প্রা:) লিমিটেডের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে এই ছাগলগুলো প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন ইথেন এন্টারপ্রাইজ (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক, নওগাঁ চেম্বারের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. ইকবাল শাহরিয়ার রাসেল। এসময় অন্যদের মধ্যে উপস্থত ছিলেন, নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শফিক ছোটন, রোকনুজ্জামান রোকনসহ প্রমুখ।

এ সময় মো. ইকবাল শাহরিয়ার রাসেল বলেন বিভিন্ন সময় সমাজের পিছিয়ে পড়া মানুষগুলোকে আর্থিক ভাবে স্বাবলম্বী ও সংসারে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে বিনামূল্যে সেলাই মেশিন, দোকানঘরসহ নানা ভাবে সহযোগিতা প্রদান করে আসছি। এবার খুব অল্প সময়ে আর্থিক ভাবে স্বাবলম্বী হওয়ার লক্ষ্যে অত্যন্ত লাভজনক হিসেবে ছাগল প্রদান করলাম। আমি আশাবাদি এই সব মানুষরা খুব অল্প সময়ে এই ছাগল পালনে আর্থিক ভাবে লাভবান হবেন এবং সমাজে নিজেদের প্রতিষ্ঠত করতে পারবেন। আগামীতেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখা হবে।

 নওগাঁ নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে