ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে থানা পুলিশের তালিকাভূক্ত অন্যতম শীর্ষ সন্ত্রাসী মো: সুজন মিয়া নিহত হয়েছে। রোববার (১৭মে)দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।  বন্দুকযুদ্ধের সময় বাঞ্ছারামপুর থানা পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছে। নিহত সুজনের বিরুদ্ধে দুটি হত্যা মামলা,  চুরি, ডাকাতিসহ মোট ৬ মামলা রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা  যায়, পূূর্ব বিরোধের জেরধরে গত রোববার দুপুরের দিকে বাঞ্ছারামপুর উপজেলা সদরের জগন্নাথপুর গ্রামের মাহবুব হাসান বাবু  নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যাকরে একই গ্রামের নরুল ইসলামের ছেলে মো: সুজন সহ তার সঙ্গীরা। এ ঘটনায়  বাঞ্ছারামপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

ঘটনার পর রোববার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের  ভিত্তিতে সুজনকে গ্রেপ্তার করার জন্যে উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ভেলানগর গ্রামের প্রত্যন্ত জনবিচ্ছিন্ন এলাকার একটি বাগে যায় পুলিশ। এসময় সুজন সহ তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি করে।পরে পুলিশও পাল্টাগুলি করে। এসময় দুইপক্ষের গুলিবিনিময় কালে বাঞ্ছারামপুর থানা পুলিশের এএসআই মনিরুল ইসলাম, কনষ্টেবল মফিজুল ইসলাম, নরুল আমীন, মনিরুল ইসলাম ও মোবারক হোসেন আহত হয়।

পরে ঘটনা স্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় আহত সুজনকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনা স্থল থেকে পুলিশ একটি পাইপগান, চারটি গুলির খোশা সহ দেশীয় অস্ত্রশন্ত্র উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সালাউদ্দিন চৌধুরী বলেন, নিহত মো: সুজন বাঞ্ছারামপুর থানা পুলিশের তালিকাভূক্ত অন্যতম শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় দুটি হত্যা মামলা সহ মোট ৬টি মামলা রয়েছে। নিহত সুজনের সঙ্গীদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত  থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে