জহির  সিকদার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ আশুগঞ্জে  ব্যাক্তিগত উদ্যোগে কর্মহীন এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা  প্রদান করা হয়েছে। শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া গ্রামের বকসি ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার দিনব্যাপী উক্ত  কর্মসূচি পালন করা হয় ।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট শাহানুর ইসলাম,জেলা আওয়ামী যুবলীগেরে সাধারণ সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস, ক্রীড়া সম্পাদক লিটন মিয়া,শরীফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহি উদ্দিন আহমেদ,আশুগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য সচিব মোহাম্মদ শাহীন আলম বকসি, শরীফপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ফায়জুর রহমান বকসি প্রমুখ।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল,১০কেজি চাউল,এক কেজি তৈল,দুইকেজি পেয়াজ,এক কেজি ডাল,এক কেজি লবন,এক কেজি চোলাবুট,দুইকেজি আলো,আধা কেজি রসুন,একটা সাবান।

প্রধান অতিথি ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার বলেন,শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশে কোন দুর্ভিক্ষ হয় না।বর্তমান আওয়ামীলীগ সরকার একটি জনবান্ধব এবং কল্যানকর সরকার বলেই এই করোনা মহামারীতে ও কেউ না খেয়ে থাকবেনা না, এটা মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিশ্রতি।

জহির  সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে