ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার মিছিলে দু’পক্ষের সংঘর্ষে দুই পুলিশ কর্মকর্তাসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আমিনপুর ও গোকর্ণ গ্রামের দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। বিকেল চারটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত দেড় ঘন্টা পর্যন্ত এ সংঘর্ষ চলে।সংঘর্ষে আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের আওয়ামী লীগের প্রার্থী উবায়দুল মোকতাদির চৌধুরীর সমর্থনে আমিনপুর ও গোকর্ণ গ্রামের যৌথ উদ্যোগে একটি মিছিল বের হয়। এতে একপক্ষ ব্যান্ডপার্টিসহ মিছিল নিয়ে আমিনপুর এবং অপরপক্ষ গোকর্ণ গ্রামে যেতে বলে। এ নিয়ে বাগবিতন্ডার এক পর্যায়ে ব্যান্ডপার্টির ঢোল ভেঙ্গে ফেলা হয়। পরে এ নিয়ে উভয় পক্ষের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় দেড় ঘন্টার এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জনসহ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সদর (সার্কেল) রেজাউল কবির, সদর থানা এস.আই নারায়ন চন্দ্র দাস আহত হয়েছে। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশ অর্ধশত রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সেলিম পারভেজ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।। বিডি টাইম্‌স নিউজ

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে