জহির সিকদার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।। বিদায় ভালবাসায় সিক্ত হলেন বিজয়নগর উপজেলার বিদায়ী ইউএনও কে.এম.ইয়াসির আরাফাত তিনি খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন।
বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৩০ তম ব্যাচের এই চৌকস কর্মকর্তা বিজয়নগরের ইউএনও হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করেন। তিনি দায়িত্ব গ্রহণের পর থেকেই তাঁর বিভিন্ন গুনাবলির মধ্যে দিয়ে খুব অল্প সময়ে বিজয়নগরবাসীর মন জয় করেছেন। এ উপলক্ষে রবিবার বিকালে বিজয়নগর উপজেলা পরিষদ মিলনায়তন ইউনিয়ন পরিষদের সচিবদের বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজয়নগর উপজেলার এসিল্যান্ড ও ভারপ্রাপ্ত ইউএনও রাবেয়া আসফার সায়মা।এতে বক্তব্য রাখেন ইছাপুরা ইউপি সচিব আবুল কালাম আজাদ,হরষপুর ইউপি সচিব খুরশেদ আলমসহ আরো অনান্যরা। এসময় তারা উপজেলা নির্বাহী কর্মকর্তা কে.এম.ইয়াসির আরাফাত প্রশংসনীয় ভূমিকার কথা তুলে ধরে বলেন, তিনি খুব অল্প সময়ে মানুষের কল্যানে যেই ভূমিকা পালন করেছেন তা আজীবন হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবে।
বিদায়ী ইউএনও কে.এম.ইয়াসির আরাফাত তাঁর বক্তব্যে আবেগাপ্লুত হয়ে বলেন, তিনি বিজয়নগর যোগদানের পর থেকেই বিজয়নগরবাসী তাঁকে যেভাবে সহযোগিতা করেছে তা তিনি আজীবন মনে রাখবেন। তিনি আরো বলেন, বিজয়নগরেের মানুষের সুখে দুঃখে তিনি সবসময় পাশে থাকার চেষ্টা করেছেন, মানুষের কল্যানে কাজ করার চেষ্টা করেছেন এবং এতো অল্প সময়ে এ উপজেলার মানুষ তাঁকে যেভাবে আপন করে নিয়েছে তার জন্য তিনি কৃতজ্ঞা প্রকাশ করেন।
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে