জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা।। রক্তদান কার্যক্রম জোরদারের আহবান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। সোমবার (১৭ আগস্ট) বিকেলে আখাউড়ায় সেচ্ছায় রক্তদানের সংগঠন আত্মীয়ের মাসব্যাপি প্রকৃতি উৎসবে ঢাকা থেকে অডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

এসময় তিনি বলেন, আত্মীয়ের কার্যক্রমে আগে থেকেই পাশে ছিলাম। ভবিষ্যতে তাদের সকল কার্যক্রম জোরদার করতে সর্বাত্বক সহযোগিতা করা হবে। এসময় তিনি সংগঠনের সকল রক্তদাতা এবং শুভাকাক্সিক্ষদের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান।

আখাউড়া পৌর মিলনায়তনে পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা.মো. শাহ আলম এবং শিক্ষক দেবব্রত বনিক। সংগঠনের প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, আত্মীয়ের সংগঠক শাহাবুদ্দিন বেগ, শাখাওয়াত হোসেন নয়ন, আত্মীয়ের সমন্বয়ক শেখ দিপু, সৈয়দ যুবরাজ শাহ রাসেল, শেখ তজিবুর রহমান, সুজন সাহা, হৃদয় দেব, এম আর আই রাকিব, সীমান্ত চৌধুরী, সুদীপ্ত সাহা, ইমদাদ কিবরীয়া, অনুপ সাহা প্রমূখ।

এদিকে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙ্গনে অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা এবং প্রবীণ নাগরিকদের বিনামূল্যে ঔষধসহ চিকিৎসাসেবা প্রদান করা হয়। চিকিৎসাসেবা প্রধান করেন, বিশেষজ্ঞ চিকিৎসক ডা. শুভ্র রায় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.শ্যামল ভৌমিক।

আত্মীয়ের সদস্যরা জানান, মাসব্যাপি প্রকৃতি উৎসব উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে ফলের বাগান তৈরি করা হবে। তাছাড়া বৃক্ষরোপন এবং বিতরণ করা হবে। সপ্তাহ ব্যাপি বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয় কার্যক্রমও চলমান থাকবে।

জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে