ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় পরিবারের প্রতিবন্ধীদের ত্রাণ সহায়তা হিসেবে চাল-ডালের সঙ্গে একটি করে মুরগি দিলেন ওয়ার্ড কাউন্সিলর। ব্যতিক্রমী এই উদ্যোগটি  নিয়েছেন  ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজান আনসারী। তিনি নিজের ব্যক্তিগত অর্থায়নে শতাধিক প্রতিবন্ধীকে এ ত্রাণ সহায়তা দেন তিনি।

সোমবার বেলা ১১’টার দিকে পৌরশহরের পূর্বপাইকপাড়া এলাকার একটি স্কুলের মাঠে ত্রাণ সহায়তা দেয়া হয়। ত্রাণ সহায়তার মধ্যে ছিল একটি মুরগি, তিন কেজি চাল, তিন কেজি আটা, তিন কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবণ ও এক লিটার তেল। কাউন্সিলর মিজান আনসারী বিডি টাইম্‌স নিউজকে বলেন, করোনা ভাইরাসের কারণে বহু মানুষ অসহায় ও মানবেতর ভাবে দিন যাপন করছেন। সরকারী ত্রাণ সহায়তার পাশাপাশি অনেকে ব্যক্তিগত উদ্যোগেও ত্রাণ সহায়তা নিয়ে কর্মহীন ও অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াচ্ছেন।আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

কাউন্সিলর মিজান বলেন, প্রতিবন্ধীরা ইচ্ছে করলেও টাকার অভাবে মাংস-ভাত খেতে পারে না। সেজন্য ত্রাণের সঙ্গে একটি করে মুরগি দেয়া হয়েছে। এতে করে অন্তত একদিন হলেও তারা মাংস-ভাত খেতে পারবে।

উক্ত ব্যাতিক্রমি ত্রাণ সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি প্রমুখ।

জহির  সিকদার, ব্রাহ্মণবাড়িয়া
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে