ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ “করোনা থেকে বাঁচতে হলে ঘরে থাকতে হবে, সামাজিক দুরত্ব বজায় সহ লকডাউনে যান চলাচল বন্ধ বাখতে হবে”এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলাকে গত ১১ এপ্রিল লকডাউন ঘোষণা করার পর থেকে কসবা সদরসহ সারা উপজেলায় কসবা থানা পুলিশ ব্যাপক তৎপরতা অব্যাহত  রেখেছেন।  কিন্তু সচেতন হতে পারেনি জনগন।

করোনা জনসচেতনতায় থানা পুলিশ এলাকায় মাইকিং,লিফলেট,হ্যান্ড ওয়াশসহ প্রতিনিয়ত তৎপরতা অব্যাহত রেখে চলেছেন। সিএনজি,অটো বাইক,ট্রাক,রিক্শা চালকদের করোনা জনসচেতনতায় দফায় দফায় প্রচার প্রচারণী করার পরও ঘর থেকে রাস্তায় যানবাহন নিয়ে বাহিরে বের হয়ে পড়েন চালকরা। করোনা মহামারিকে ঠেলে  গত দুই দিন ধরে কসবা সদরের রাস্তায় দেখা গেছে, যান বাহনের ব্যাপক তৎপরতা। ফলে কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেন পুলিশ সদস্যদের নিয়ে ব্যাপক তৎপরতা অব্যাহত রেখে চলেছেন।

তিনি টেলিভিশন সাংবাদিক ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকদেরকে আরও বলেন; করোনার মহামারি থেকে আমাদেরকে বাঁচতে হলে ঘরে থাকতে হবে,সামাজিক দুরত্ব বজায়সহ লকডাউনে যানচলা চল বন্ধ রাখতে হবে।তা না হলে সরকারী আইন প্রয়োগ করে হলেও ব্যাবস্থা নেয়া হবে এবং আইন অমান্য কারীদেরকে বিচারের আওতায় আনা হবে।

জহির সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে