ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ আগামী ২৩ এপ্রিলের মধ্যেই তদন্ত কমিটি প্রতিবেদন জমা দেয়া হবে জানিয়েছেন মাওলানা জুবায়ের আহমেদ আনসারীর জানাযায় জনসমাগম হওয়ায় পুলিশের সদর দপ্তর থেকে গঠিত তদন্ত কমিটি প্রধান চট্রগ্রাম রেঞ্জের অতিরিক্তি ডিআইজি ইকবাল হোসেন। এর আগেই তদন্ত কাজ শেষ করে এত দ্রুত কিভাবে এত লোকজনের সমাগম হয়েছে তা দেখা হচ্ছে এবং তথ্য উপাত্ত নেয়া হচ্ছে বলে জানান তিনি।

রবিবার সন্ধ্যায় পুলিশের সদর দপ্তর থেকে গঠিত তদন্ত কমিটি প্রধান চট্রগ্রাম রেঞ্জের অতিরিক্তি ডিআইজি ইকবাল হোসেন ব্রাহ্মণবাড়িয়ায় সরাইলের বেড়তলায় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত জানাযার স্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।পরির্দশনকালে তিনি জানাজায় অংশ নেয়া স্থানীয় ব্যাক্তিদের সাথে কথা বলেন। এ সময় ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন আলমগীর হোসেনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।উল্লেখ্য, শনিবার সকাল ১০টায় সরাইলের বেড়তলা এলাকার জামিয়া রাহমানিয়া মাদরাসা মাঠে দেশ বরেণ্য আলেম জুবায়ের আহমেদ আনসারীর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় লাখো মানুষের জমাগম হওয়ায় মাঠে জায়গা না পেয়ে ঢাকা-সিলেট মহাসড়কের অন্তত দুই কিলোমিটার অংশে নামাজ পড়েন মানুষজন। লকডাউন ভেঙে বিপুল এই জনমাগমের ঘটনায় দেশজুড়ে সমালোচনার ঝড় শুরু হয়।

এই ঘটনায় পুলিশ সদর দপ্তর থেকে সরাইল সার্কেলের এএসপি, সরাইল থানার ওসি ও পরিদর্শক (তদন্ত)কে প্রত্যাহারের আদেশ দেওয়া হয় এবং ঘটনার তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়।

জহির সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে