ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্রাহ্মণবাড়িয়াকে নিয়ে কটুক্তি করায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার প্রধান বার্তা সম্পাদক জ. ই. মামুনকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

রোববার ( ১৯ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়া জর্জ কোর্টের আইনজীবী অ্যাড. গোলাম মহিউদ্দিন জেলা সদরের পৌর এলাকার বিজয় দত্তের ছেলে সুজন দত্তের পক্ষে এ লিগ্যাল নোটিশ প্রেরণ করেন।উল্লেখ্য গতকাল শনিবার (১৮ এপ্রিল) বিকাল অনুমান ৪টায় জ. ই. মামুন তার ফেসবুক আইডিতে ব্রাহ্মণবাড়িয়াকে নিয়ে কটুক্তি করে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি লিখেন, ‘ এখন কাউকে গালি দিতে ইচ্ছে করলে বলা যাবে- তুই একটা ব্রাহ্মণবাড়িয়া।’ স্যাটাসটি তিনি হাসনাইন খোরশেদসহ তিনজনকে ট্যাগ করেন।লিগ্যাল নোটিশে বলা হয়, নোটিশ প্রাপ্তির দশ দিনের মধ্যে উক্ত পোস্ট ফেসবুক আইডি থেকে প্রত্যাহার করে ব্রাহ্মণবাড়িয়ার মাননীয় সংসদ সদস্যগণ ও সংক্ষুব্ধ নোটিশ প্রদানকারীর নিকট স্বাক্ষাত করে জেলাবাসীর নিকট নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। এরপর এবিষয়টি বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রকি মিডিয়ায় বিজ্ঞপ্তির মাধ্যমে তা জনগণকে অবহিত করতে হবে। অন্যথায় দেশের প্রচলিত ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

লিগ্যাল নোটিশে ব্রাহ্মণবাড়িয়াকে দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের একটি গুরুত্বপূর্ণ প্রশাসনিক অঞ্চল, শিল্প, সাহিত্য, শিক্ষা ও সংস্কৃতির পীঠস্থান উল্লেখ করে জেলার ইতিহাস, ঐতিহ্য ও কীর্তিমান ব্যক্তিত্বদের কথা তুলে ধরা হয়। তুলে ধরা হয় ব্রিটিশ বিরোধী আন্দোলন থেকে মহান স্বাধীনতা আন্দোলন ও বিভিন্ন জাতীয় আন্দোলনে এ জেলার মানুষের গৌরবগাঁথার কথাও।

জহির সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে