ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ করোনা পরিস্থিতিতে মওলানা জুবায়ের আহমেদ আনসারীর জানাজার নামাজে বিপুল জনসমাগম ঠেকাতে না পারার দায়ে এবার সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানা ও সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল হককে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (১৯ এপ্রিল) সকালে পুলিশ সদর দপ্তর থেকে তাদেরকে প্রত্যাহারের আদেশ দেয়া হয়।সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন,ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনিসুর রহমান। তিনি জানান,এ ঘটনায় তিন সদ‌স্যের তদন্ত ক‌মি‌টি গঠন করেছে পু‌লিশ সদর দপ্তর।মাসুদ রানাকে পুলিশ হেড কোয়ার্টার ও ওসিকে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।এর আগে জানাজায় জনস্রোত ঠেকাতে যথাযথ ব্যবস্থা নিতে না পারায় গতকাল শনিবার রাতে সরাইল থানার ওসি সাহাদাত হোসেনকে প্রত্যাহার করা হয়।

শনিবার(১৮ এপ্রিল) সকাল ১০ টায় সরাইলের বেড়তলা এলাকার জামিয়া রাহমানিয়া মাদ্রাসা মাঠে দেশ বরেণ্য আলেম, বাংলাদেশ খেলাফত মজলিশের মহাসচিব আল্লামা জুবায়ের আহমেদ আনসারীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় বিপুল সংখ্যক মুসল্লির সমাগম হওয়ায় মাঠে জায়গা না পেয়ে ঢাকা-সিলেট মহাসড়কের অন্তত দুই কিলোমিটার অংশে নামাজ পড়েন মানুষ। লকডাউন ভেঙে বিপুল এই জনমাগমের ঘটনায় জেলাজুড়ে সমালোচনা শুরু হয়।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে