ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের ৫ হাজার অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষে এ ত্রাণ বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাসে সৃষ্ট পরিস্থিতি যতদিন চলবে ততদিন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে এ ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন মোকতাদির চৌধুরী নিজেই্।প্রত্যেক পরিবারের মাঝে আট কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি তেল, এক কেজি ডাল, দুই কেজি পেঁয়াজ, দুই কেজি আটা ও দুটি সাবান বিতরণ করা হয়।আমি সবসময় আপনাদের পাশে আছি: মোকতাদির চৌধুরী

করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলুন সমগ্র বিশ্বের সঙ্গে সঙ্গে করোনাভাইরাসের সংক্রমণ বাংলাদেশেও বাড়ছে। এ অবস্থায় প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইন মেনে চলার জন্য গতকাল এক ভিডিও বার্তায় ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর প্রতি অনুরোধ জানান মোকতাদির চৌধুরী। এছাড়াও সমাজের বিত্তবানদের শ্রমজীবী মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে