ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের রাণীখার গ্রামে এক নারী (৪৫) মারা গেছেন।সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে আসা ওই নারী বৃহস্পতিবার ভোর রাত তিনটার দিকে শ্বশুর বাড়িতে মারা যান। তিনি কয়েকদিন যাবত জ্বর, সর্দি, কাশিতে ভুগলেও গোপন রেখেছিলেন।

ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বাছির ভূইয়া জানান, ওই নারী ১০দিন আগে নারায়ণগঞ্জ থেকে রাণীখার আসেন। ওই নারীর স্বামী নারায়ণগঞ্জে বেসরকারি চাকুরি করেন। বৃহস্পতিবার সকালে ওই নারীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। পরিবারের লোকজন দাবি করছে স্ট্রোক করে মারা গেছেন। তবে গ্রামের অনেকেই জানিয়েছেন গত কয়েকদিন ধরেই তিনি জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন। বিষয়টি পরিবারের লোকজন গোপন রাখেন। ওই নারীর মৃত্যুর পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (টিএইচও) ডাঃ রাশেদুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, ওই নারী নারায়ণগঞ্জ থেকে আসার বিষয় কিংবা অসুস্থ হওয়ার বিষয় কেউ আগে থেকে জানায়নি। এখন আমাদের মেডিকেল টিম ঐ মৃত ব্যাক্তির নমুনা সংরক্ষণের জন্য যাচ্ছে।

আখাউড়া নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেন, ওই নারী নারায়ণগঞ্জ থেকে আসার বিষয় কিংবা অসুস্থ হওয়ার বিষয় কেউ আগে থেকে জানায়নি। এখন আমরা, বিশেষ ব্যবস্থার মাধ্যমে ঐ নারীর দাফন-কাফন করা হবে। এবং ওই পরিবারের সংস্পর্শে সকলকে এবং আশপাশের লোকজনদের হোম কোয়ারান্টাইনে রাখা হবে।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে