ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে নাসিরনগর উপজেলায় মাস্ক,হ্যান্ডওয়াশ এবং সাবান বিতরণ করা হয়েছে। আজ (০৫মার্চ)রবিবার  বিকালে উপজেলার ফান্দাউক ইউনিয়নে শ্রমজীবী, চালক ও সাধারণ নারী-পুরুষের  মাঝে মাস্ক, হ্যান্ডওয়াশ ও সাবান বিতরন করা হয়।

এসব বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা পরিষদ সদস্য ও ফান্দাউক ইউপির সাবেক চেয়ারম্যান  হাজ্বী ফারুকুজ্জামান ফারুক। এ সময় ফান্দাউক ইউপি আওয়ামীলীগ সভাপতি মোঃ মুছন মিয়া মাষ্টার,ইউপি সদস্য জসিম মিয়া,যুবলীগ নেতা নুরুল হক ও ছাত্রলীগ সভাপতি শরীফুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সমস্ত উপকরন বিতরনকালে জেলা পরিষদ সদস্য হাজ্বী ফারুকুজ্জামান ফারুক বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা পরিষদের পক্ষ থেকে অত্র উপজেলায় মাস্ক, হ্যান্ডওয়াশ ও সাবান বিতরণ করা হচ্ছে। সকলকে নিয়মিত মাস্ক, সাবান ব্যবহারে সচেতন হওয়ার পাশাপাশি করোনা ভাইরাস মোকাবেলায় ঘরে থাকুন এবং সকলে সরকারি সকল নির্দেশনা মেনে চলুন।তাহলেই কেবল এ  করোনা ভাইরাস  থেকে  রক্ষা পাওয়া যেতে পারে। তাই সবাই সতর্কতার সঙ্গে চলুন এবং অতি বেশি  প্রয়োজন ছাড়া  ঘর থেকে বের  না হওয়ার  জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে