ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ করোনা পরিস্থিতিতে নানা কার্য্যক্রম হাতে নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ। পরিষদের পক্ষ থেকে স্থানীয় ডাক্তার,স্বাস্থ্যকর্মী,পল্লী চিকিৎসকদের মাঝে পিপিই, হ্যান্ড গ্ল্যাভস, সার্জিক্যাল ক্যাপ ও মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়া জনগণকে সচেতন করতে করা হচ্ছে মাইকিং।

এরই অংশ হিসেবে বুধবার বিকেলে জেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদের উদ্যোগে তার এলাকাধীন বড়াইল, কৃষ্ণনগর, বীরগাঁও, বিদ্যাকুট, নাটঘর, কাইতলা উত্তর, নবীনগর পূর্ব ও সদর এলাকার ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পল্লী চিকিৎসকদের মাঝে পিপিই, হ্যান্ড গ্ল্যাভস,সার্জিক্যাল ক্যাপ ও মাস্ক বিতরণ করা হয়। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি, জেলা পরিষদের প্রধান নির্বাহী আমিনুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান সোনিয়া আক্তার সুচি প্রমুখ উপস্থিত ছিলেন।

প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদ জানান, এসব এলাকায় সচেতনতা সৃষ্টিতে নিয়মিত মাইকিং ও লিফলেট বিলি করা হচ্ছে। পরিষদ ছাড়াও ব্যাক্তিগত উদ্যোগে তিনি এ কার্য্যক্রম চালিয়ে যাচ্ছেন। এপর্যন্ত সাধারণ মানুষের মধ্যে কয়েক হাজার মাস্ক বিতরণ করেছেন। অসহায়-দরিদ্র মানুষজনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের কর্মসূচিও হাতে নিচ্ছেন তারা।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে