ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানভীর আযাহারের নেতৃত্বে আশুগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগের স্প্রে ছিটানো লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করা হয়।আশুগঞ্জ গোলচত্বর থেকে শুরু করে বাজারসহ সকল অলিতে গলিতে ও ড্রেনে জীবাণু নাশক ব্লিচিং পাইডার স্প্রে ছিটানো ও লিফলে বিতরণ করে সবার নজর কেড়েছে ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানভীর।

শনিবার সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত পুরো উপজেলায় জীবানু নাশক স্প্রে ছিটানো এবং লিফলেট বিতরণ করেছেন তিনি। আশুগঞ্জ শহরের প্রতিটি অলিতে-গলিতে স্প্রে ছিটানোসহ লিপলেট ও বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান কবির, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানভীর আযহারসহ ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ আহমেদ রনি।অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগের মিনহাজুর রহমান হৃদয়,জুয়েল আহমেদ,জয়,আরেফিন,শাহিন,হৃদয়,শুভ,তুর্জ,আল জামিন,জাহিদ,ফাহিম,সানি,ইমন প্রমুখ।

আশুগঞ্জ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানভীর আরো বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কিছুই নেই। সচেতনতাই করোনা ভাইরাস প্রতিরোধ করতে পারে। করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে প্রত্যেকেই সতর্কতার অংশ হিসেবে মুখে মাস্ক ব্যবহার করা, কোন কিছু খাবার আগে অবশ্যই সাবান অথবা জীবাণু নাশক ঔষধ দিয়ে হাত মুখ ভালো ভাবে পরিস্কার করে এবং ময়লা পোশাক এড়িয়ে পরিস্কার পোশাক পরিধানই  করোনা ভাইরাস প্রতিরোধ  করা সম্ভব হবে।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে