ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের ধানের শীষের অন্যতম নির্বাচনী সমন্বয়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৭ টায় শহরের মেড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।শনিবার দুপুরে ধানের শীষের নির্বাচনী প্রচারণায় বাঁধা ও নেতাকর্মীদের গ্রেফতার-হয়রানীর প্রতিবাদে স্থানীয় প্রেসক্লাবে জেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এ বিএনপি নেতা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সেলিম উদ্দিন তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সিরাজুল ইসলাম একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতার চেষ্টা করছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মেড্ডা এলাকা থেকে তাকে আটক করছে।

তবে জেলা বিএনপির সাদারণ সম্পাদক মো. জহিরুল হক খোকন জানান, পুলিশ সম্পূর্ণ বিনা কারণে সরকারের ইঙ্গিতেই সিরাজুল ইসলামকে গ্রেফতার করেছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের ধানের শীষের প্রার্থীর অন্যতম নির্বাচনী সমন্বয়ক। নির্বাচনকে সামনে রেখে এ জাতীয় গ্রেফতার সুষ্ঠু নির্বাচনকে বাঁধাগ্রস্থ করবে। তিনি অবিলম্বে সিরাজুল ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সেলিম পারভেজ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে