শহিদুল ইসলাম দইচঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, এদেশে ইসলামবিরোধী নাস্তিক্যবাদী কোন চক্রান্ত বাস্তবায়ন হতে দেওয়া হবে না। শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ প্রতিষ্ঠার বিরুদ্ধে সংগ্রাম করেছি। সেখানে এখন নাস্তিক্যবাদ প্রতিষ্ঠার চেষ্টা হলে তা যেকোন উপায়ে আমরা মোকাবেলা করবো।

তিনি বলেন, ২০১৩ সালে আল্লার নবীর ইজ্জতের হেফাজতের জন্য শাপলা চত্ত্বরে জড়ো হওয়া আলেমদের ওপর শেখ হাসিনার দোসররা গণহত্যা চালিয়েছিল। ডিজিএফআই, এনএসআইসহ সবগুলো গোয়েন্দা সংস্থায় কর্মরত যারা আলেমদের লাঞ্ছিত করেছিল, তাদের জীবনকে বিষিয়ে তুলেছিল, সেইসব অপরাধীদের অবিলম্বে গ্রেফতার করার দাবি করেন তিনি। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের উদ্দেশে তিনি বলেন, ওই ওইসব অপরাধীদের তদন্তের মাধ্যমে খুঁজে বের করে বিচারের সম্মুখীন করুন। শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ সব খুনীদের বিরুদ্ধে অবিলম্বে মামলা দায়ের করার দাবি জানিয়ে তিনি বলেন, কেউ যেন পালাতে না পারে। আমার ভাই ও সন্তানদের রক্তের দাগ যাদের হাতে, পৃথিবীর কোথাও তাদের আমরা সহ্য করবো না।

মঙ্গলবার বিকেলে যশোর ঈদগাহ ময়দানে হেফাজতে ইসলাম আয়োজিত শান এ রেসালাত সম্মেলনে প্রধান বক্তা হিসেব বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি। হেফাজতে ইসলাম বাংলাদেশের যশোর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় আমির মাওলানা আনোয়ারুল করিমের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে কেন্দ্রীয় মহাসচিব আল্লামা সাজিদুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, কেন্দ্রীয় নায়েবে আমির মাহফুজুল হক বক্তৃতা করেন।

যশোর নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে