তুহিন হোসেনঃ বিএনপির পাবনা জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মরহুম মির্জা আব্দুল আউয়াল এর ৩৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বেড়া উপজেলা বিএনপির আয়োজনে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ অক্টোবর) বিকেল ৫ টার দিকে বেড়া উপজেলার কৈটুলা ইউনিয়নের জয়নগর ঈদগাহ মাঠ প্রঙ্গনে জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এ স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহম্মেদ।

এসময় তিনি বলেন, অন্তর্বর্তীকালীন সরকার আপনারা সংস্কারের কথা বলছেন, নির্বাচন কবে হবে একেক জন একেক কথা বলছেন। আপনাদের সংস্কার কবে শেষ হবে তার কোন চূড়ান্ত তারিখ দিচ্ছেন না। আপনারা দেশকে উপসংহারহীন একটি পরিস্থিতির দিকে কেন টেনে নিয়ে যাচ্ছেন। আপনাদের বিরুদ্ধে তো মানুষের প্রশ্ন জাগবে। আপনাদের প্রতি আহ্বান প্রয়োজনীয় সংস্কার করে দ্রুত নির্বাচনের ব্যবস্থা নিন৷

এসময় আরো উপস্থিত ছিলেন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব সহ জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পাবনা নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে