শহিদুল ইসলাম দইচ, যশোর সংবাদদাতা।। যশোর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষকে মারপিট, প্রতিষ্টানে লুটপাট ও তান্ডব চালিয়ে তার কাছ থেকপ জোরপূর্বক সাদা কাগজে স্বাক্ষর করে নেওয়ার ঘটনায় দুই জনকে আটক করছে পুলিশ। শনিবার দিবাগত রাত ১টার দিকে কোতোয়লী থানার সেকেন্ড অফিসার তারেক নাহিয়ান অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটক হাবিবুর রহমান হবি(৫৫) যশোর শহরের লোন অফিস পাড়ার মৃত লতিফ মিয়ার ছেলে এবং আব্দুল্লাহ আল বাকী ডা. আব্দুল্লাহ আল বাকি হোমিও প্যাথ কলেজের শিক্ষক ও যশোর শহরের বকচর হুশতলা কবরস্থানের পাশে মৃত নুরুজ্জামানের ছেলে। রাতেই যশোর কোতয়ালী থানার ওসি আব্দুর রাজ্জাক বিডি টাইম্‌স নিউজকে বলেন, যশোর হোমিওপ্যাথ কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমানকে মারপিট প্রতিষ্ঠানের তান্ডব চালানো এবং সাদা কাগজে স্বাক্ষর করে নেওয়ার ঘটনায় হবিবুর রহমান হবি ও আব্দুল্লাহ আল বাকীকে আটক করেছে পুলিশ। আটক দুইজন’সহ ঘটনায় সাথে যারা জড়িতদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ভুক্তভোগী হোমিও কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমানের অভিযোগ, কলেজে পরীক্ষার জন্য ফরম ফিলাপের কাজ চলছিল। সময় প্রতিষ্ঠানটির পিছনের বসবাসরত হবিবুর রহমান হবির নেতৃত্বে ১৬-১৭ জন দুর্বৃত্ত্বর প্রতিষ্ঠানটিতে আমার কক্ষে ঢুকে পড়ে। আমি কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা এসেই এলোপাাতাড়ি ভাবে আমাকে চড়, লাঠি, ঘুসি দিতে থাকে। এ’সময় আমার পকেটে থাকা মানিব্যাগ মোবাইল হাতিয়া নেয় এবং একটি সাদা কাগজের জোর করে স্বাক্ষর নেয়। পূর্ব শত্রুতায় আমার প্রতিষ্ঠানের শিক্ষক ডাক্তার আব্দুল্লাহ আল বাকী, ডাক্তার আব্দুল্লাহ আল মামুন ও ডাক্তার আবুল হাসেম আমাকে মারপিটে করিয়েছে। ওই তিনজন শিক্ষকের সাথে আমার পূর্ব থেকে শত্রুতা ছিল।

এ ঘটনার বক্তব্যে যশোরের পুলিশ সুপার জিয়াউদ্দিন আহম্মেদ বলেছিলেন ঘটনার সাথে জড়িতদের আটক করা হবে। এসপির বক্তব্যের বক্তব্যের ১২ ঘণ্টার মাথায় ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে