সিনান আহমেদ শুভঃ ঢাকা রেঞ্জের পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, দূর্গা পূজায় পুলিশের পক্ষ থেকে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। সাদা পোশাকে পুলিশ কাজ করবে। সার্বক্ষনিক আমাদের একটি কন্ট্রোল রুম খোলা থাকবে, কন্ট্রোল রুমের নাম্বারগুলো প্রতিটি মন্দিরের কমিটির সদস্যদের কাছে দেওয়া থাকবে। তারা আমাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখবে।আশাকরি আমরা সকালের সহযোগিতা নিয়ে আমরা সনাতন ধর্মাবলম্বীদের সুন্দর পূজা উপহার দিতে পারবো।

শনিবার(৫ অক্টোবর) সকালে রাজবাড়ী সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, আর কয়েকদিন পরেই সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা শুরু হবে। রাজবাড়ী জেলায় একযোগে মোট ৪৪১ টি পূজা মন্ডপে দূর্গা পূজা উদযাপিত হবে। পূজার প্রাকপ্রস্তুতি দেখার জন্য আজ রাজবাড়ী জেলায় এসেছি। রাজবাড়ীর সকল মন্দিরের প্রস্তুতি ভালো রয়েছে। আমাদের উদ্দেশ্য হচ্ছে সকলেই যেনো পূজা সুন্দরভাবে উদযাপন করতে পারে তার ব্যবস্থা করা। আমরা সকলের সহযোগীতা নিয়ে ভালো ভাবে উদযাপন করতে পারি সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আমরা মন্দির ও পূজা উদযাপন কমিটির কাছ থেকে সহযোগিতা পাচ্ছি।

সরেজমিনে দেখা যায়, ঢাকা রেঞ্জের পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত মোহাম্মদ সরোয়ার হোসেন জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাদের নিয়ে রাজবাড়ী সদরের সজ্জনকান্দা সার্বজনীন কালী মন্দির, মালিক সমিতির অস্থায়ী পূজা মন্ডপ, সজ্জনকান্দা বড়পুল হরিতলা মন্দির, নতুন হরিসভা রাধা গোবিন্দ ঘিওর মন্দির ও পুরাতন হরিসভা মন্দির পরিদর্শন করেন।পরিদর্শনকালে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন মন্দির কমিটি ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দদের সাথে পূজা সুষ্ঠু ও সুন্দর ভাবে করার জন্য নির্দেশনা প্রদান করেন। রাজবাড়ী সদরের পূজা মন্ডপের পাশাপাশি তিনি পাংশা,কালুখালী, বালিয়াকান্দি ও গোয়ালন্দের পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় রাজবাড়ীর পুলিশ সুপার মোছাঃ শামিমা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ শরীফ আল রাজীব, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুর রহমান, ট্রাফিক পুলিশ পরিদর্শক তারক চন্দ্র পাল, রাজবাড়ী জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, জেলা কমিটির দপ্তর সম্পাদক তন্ময় দাস, রাজবাড়ী সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ সুশিল দত্ত তাপস, সাধারণ সম্পাদক ডাঃ সমীর কুমার দাস, রাজবাড়ী পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীরেশ চক্রবর্তী দোদো, সজ্জনকান্দা সার্বজনীন কালী মন্দিরের সভাপতি অলোক কুমার সরকার, সাধারণ সম্পাদক দেবু কুমার সরকার, সজ্জনকান্দা বড়পুল হরিতলা মন্দির কমিটির সভাপতি গণেশ মিত্র, মন্দিরের পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন সোম, সাধারণ সম্পাদক কিশোর শিকদার প্রমূখ।

রাজবাড়ী নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে