মো:তানসেন আবেদীনঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদা দাবী ও মারধরের ঘটনায় ডিবির সাবেক প্রধান হারুন অর রশিদসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ব্যাবসায়ী মো. শাহ আলম।

বুধবার (২ অক্টোবর) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে শাহ আলম বাদী হয়ে মামলাটির জন্য আবেদন করলে আদালতের নির্দেশে ফতুল্লা থানায় মামলাটি দায়ের করা হয়। মামলায় কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ (৫৩), মো. মোকারিম (৫২), শাহাদৎ হোসেন সেন্টু (৪৭), মো. হারুন অর রশিদসহ (৪৮) আরও ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এতে আরো ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলায় বাদী অভিযোগ করেন, ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর ব্যাবসায়িক কাজে যাওয়ার সময় পিস্তল ঠেকিয়ে সাথে থাকা নগদ বিশ লাখ টাকাসহ জরুরি কাগজপত্র ছিনিয়ে নেয় অভিযুক্তরা। এসময় তারা তাকে অপহরণ করে আলীগঞ্জে মোকারিমের অফিসে নিয়ে যায়। এসময় তারা তাকে মারধর করে ১০টি অলিখিত চেকের পাতা ও স্ট্যাম্পে সই নিয়ে নেয়।

তিনি আরও অভিযোগ করেন, আসামিরা অজ্ঞাত আরও অনেকের সহায়তায় প্রায় সাত কোটি পাঁচ লক্ষ টাকার সম্পত্তি আত্মসাৎ করে নেয়। হারুন অর রশিদ পুলিশ কর্মকর্তা হওয়ায় এতদিন মামলা দায়ের করতে পারেননি তিনি। মামলার বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফুল ইসলাম জানান, আদালতের নির্দেশে মামলাটি গ্রহণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে