তুহিন হোসেনঃ পাবনার ঈশ্বরদী উপজেলা দাশুড়িয়া রেল স্টেশন সংলগ্ন খাদিজাতুল কোবরা (রাঃ) বালিকা হাফিজিয়া মাদরাসার হিফজ সমাপ্ত ছাত্রীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে হিফয সমাপ্তকারী ৫ জন হাফেজাকে সনদ, সম্মাননা পুরষ্কার ও সংবর্ধনা প্রদান করা হয়। এসময় অভিভাবকগণকেও সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৬) সেপ্টেম্বর ১২টার সময় মাদরাসা সংলগ্ন দাশুড়িয়া রেলওয়ে স্টেশন গ্রাউন্ডে মুলাডুলি ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল আজিজ এর সভাপতিত্বে এবং মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা মো.শামিউল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাশুড়িয়া মদিনাতুল উলুম আলিম মাদরাসার সিনিয়র মুদাররিস মাওলানা মাহবুব আলম বুলবুল । অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাওলানা মাহবুব আলম বুলবুল, হাফেজ মাওলানা ইসরাইল হোসেন, হাফেজ মাওলানা নাঈমুল ইসলাম নাঈম, হাফেজ আব্দুল আলিম, হাফেজ মনিরুল ইসলাম, হাফেজ আমিনুল ইসলাম, রবিউল ইসলাম, তোরাব হোসেন, শাহিনুর রহমান, হাফেজ সাইফুল ইসলাম এবং অভিবভাবকগণের মধ্যে বক্তব্য রাখেন মো. সোলায়মান হোসন, ডাক্তার কামাল হোসেন,লিয়াকত আলী বিশ্বাস প্রমুখ। হিফজ সম্পন্নকারী হাফেজা হলেন, সুমাইয়া আক্তার, নাদিয়া, কানিজ ফাতেমা, মুনতাহিনা ও তাসনিম। এসময় ছাত্রী অভিভাবকগণ এবং অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলন।

মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা মো. শামিউল ইসলাম বলেন, দীর্ঘ কয়েক বছর আগে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে এই বছর ৫ জন ছাত্রী কুরাআনে হাফেজা হয়েছে এবং ১০ জন ছাত্রী নতুন করে হেফজ শুরু করেছে। অত্র এলকার সর্বস্তরের মানুষদের সাহায্য-সহযোগিতা কামনা করছি, যাতে প্রতিষ্ঠানটি সুষ্ঠু, সুন্দরভাবে পরিচালনা করতে পারি।

পাবনা নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে