জহির সিকদারঃ আশুগঞ্জে যথাযোগ্য ও শান্তিপূর্নভাবে ঐতিহাসিক পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে  জশনে জুলুস  র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  হয়েছে। এ উপলক্ষে সোমবার ১৬ সেপ্টেম্বর সকালে  চরচারতলা ইসলামিয়া আলীম মাদ্রাসা মাঠে  আহলে সুন্নাত ওয়াল জামায়াত

আশুগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ও পবিত্র ঈদে মিলাদুন্নবী বাস্তবায়ন কমিটি আশুগঞ্জের আয়োজনে  আলোচনা সভা ও র‍্যালী বের করা হয়।  উক্ত ঐতিহাসিক পবিত্র ঈদে মিলাদুন্নবী ও জসনে জুলুসের আলোচনা সভায় প্রধান অতিথি ও সভাপতিত্ব করেন চরচারতলা ইসলামিয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব কাজী মাওলানা মোঃ মহিউদ্দিন মোল্লা।  এতে উপজেলাার বিভিন্ন ইউনিয়ন হতে হাজার হাজার ধর্মপ্রান মুসল্লিরা অংশগ্রহণ করার  লক্ষ্যে মাদ্রাসা মাঠে এসে জমায়েত হন। সেখান থেকে  সংক্ষিপ্ত আলোচনা  শেষে হাজার হাজার লোকের সমন্বয়ে বিশাল একটি র‍্যালী  আশুগঞ্জ উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় চরচারতলা ইসলামিয়া আলীম মাদ্রাসা প্রাঙ্গনে এসে জমায়েত হয়।  উক্ত ঐতিহাসিক পবিত্র ঈদে মিলাদুন্নবীর জশনে জুলুসের র‍্যালীতে হাজার হাজার ধর্মপ্রান মুসল্লীরা নবীর শানের  বিভিন্ন স্লোগানে পুরো এলাকা আনন্দ উৎসবে পরিণত হয়ে উঠে এবং খুশীতে মনপ্রান ভরে যায় জশনে জুলুসের র‍্যালীতে আসা লোকজনের। তারা বিভিন্ন ইসলামিক স্লোগান দিতে দিতে খুশীতে আত্বহারা হযে পড়েন।

র‍্যালী শেষে মাদ্রা মাঠে আলোচনা সভাঢ বক্তব্য রাখেন পবিত্র ঈদে মিলাদুন্নবী বাস্তবায়ন কমিটির আহবায়ক ফখরুল ইসলাম নিজামী,মোঃ নুরুল ইসলাম, খন্দকার আনিসুর রহমান, মাওলানা রেদোয়ান হোসেন মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা মিজানুর রহমান, মাওলানা আব্দুল কাদির,মাওলানা আল আমিন সহ জেলা ও উপজেলার বিভিন্ন আলেম ওলামায়ে কেরামগন। উক্ত অনুষ্ঠানে আলোচনা সভা শেষে দুনিয়ার শান্তি ও সমৃদ্ব কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত ও দোয়াা শেষে বিভিন্ন ইউনিয়ন হতে আগত ও উপস্থিত সকল ধর্মপ্রাণ মুসল্লীদের মাঝে তবারুক হিসেবে রান্না করা খাবার বিতরন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে